BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৮ জুলাই ২০২১, ১১:০৩

কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

কুুমিল্লা (দক্ষিণ), ২৮ জুলাই, ২০২১ (বাসস) : জেলায় লকডাউনে প্রশাসনের পক্ষ থেকে ব্যাটারী চালিত অটোরিকশা চলাচলে নিষেধাজ্ঞা থাকলেও নগরীর সড়কগুলোতে অটোরিকশা চলাচল করতে দেখা যায়। তাই ব্যাটারী চালিত অটোরিকশা নিয়ন্ত্রণে নগরীর বিভিন্ন অটোরিকশা গ্যারেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় নগরীর বিভিন্নস্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আদর্শ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম ফয়সাল।
অভিযানে নগরীর ছোটরা, কালিয়াজুরী, বদরপুর এলাকায় অন্তত ৩০ টি গ্যারেজের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় একটি গ্যারেজে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করার পর গোপনে পুনরায় বিদ্যুৎ সংযোগ লাগানোর কারনে গ্যারেজের মালিক ছোটরা গ্রামের আবদুল হাইয়ের পুত্র মোঃ মাহমুদুল হাসানকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম ফয়সাল বাসসকে বলেন, কুমিল্লা নগরীতে দিন দিন করোনা রোগীর সংখ্যা বাড়লেও  লাকডাউনে ব্যাটারী চালিত অটো রিকশা নিয়ন্ত্রণের জন্য এ অভিযান। লকডাউন শেষে গ্যারেজগুলোর বিদ্যুৎ সংযোগ দিয়ে দেয়া হবে। অভিযানের সময় বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাগণ ও কোতয়ালী মডেল থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন