বাসস
  ২০ মে ২০২২, ১১:১২

জয়পুরহাটে শুটারগানসহ অবৈধ অস্ত্র বিক্রেতা গ্রেফতার

জয়পুরহাট, ২০ মে, ২০২২ (বাসস) : জেলা সদর উপজেলার আমদই ইউনিয়নের পূর্ব মাধাইনগর এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগানসহ এক অবৈধ অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা বাসস’কে জানান, গ্রেফতারকৃত অস্ত্র বিক্রেতা হচ্ছেন আব্দুল্লাহ (২০)। সে  মাধাইনগর গ্রামের আব্দুল ওহাবের ছেলে। নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অস্ত্র ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে আমদই ইউনিয়নের পূর্ব মাধাইনগর গ্রামের মাধাইনগর বাজারের উত্তর পাশে অবস্থিত মুসফিক ফার্মেসির সামনে শুক্রবার রাত ১টা ৩০ মিনিটের সময় কোম্পানি উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় একটি ওয়ান শুটারগানসহ আব্দুল্লাহকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ছাড়াও তার কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা।  
আব্দুল্লাহ র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্র বিক্রেতা। সে দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ক্রয় বিক্রি করে আসছে। জয়পুরহাট সদর থানায় এ ব্যপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়