BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৭ মে ২০২২, ১০:৩৪

জয়পুরহাটে সড়ক দুূর্ঘটনা মাদ্রাসা ছাত্র নিহত

জয়পুরহাট, ১৭ মে, ২০২২ (বাসস) : জেলাার ধামইরহাট সড়কে সোমবার রাত ৯টায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে  জয় হোসেন (২০) নামে এক  মাদ্রাসা ছাত্র নিহত এবং তার বন্ধু তাহমিদ (২২)  গুরুতর আহত হয়েছেন।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, মৃত জয় হোসেন পার্শবর্তী নওগাঁর ধামইরহাট উপজেলার ফাঁসিপাড়া গ্রামের আতোয়ার হোসেনের ছেলে ও ধামইরহাট সিদ্দিকীয়া ফাজিল  মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র। আহত তাহমিদ একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সে জয়পুরহাট সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।
ওসি আলমগীর জাহান আরও জানান, জয় ও তাহমিদ দুই বন্ধু  জয়পুরহাট শহরে একটি চাইনিজ  রেস্টুরেন্টে  খাবার খেয়ে সোমবার রাত ৯ টার সময় ঝড়-বৃষ্টি শুরু হলে  মোটরসাইকেলে করে  নিজ বাড়িতে ফিরছিলেন। জয়পুরহাট-ধামইরহাট সড়কের সদর উপজেলার দোগাছী ইউনিয়নের বোর্ড ঘর নামক  এলাকায়  পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায় । এতে ঘটনাস্থলেই  মারা যান জয় হোসেন । এ ঘটনায় আহত হয় তার বন্ধু  তাহমিদ । স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে জয়পুরহাট থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন