বাসস
  ২৪ জানুয়ারি ২০২২, ১১:৫৪

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৫

নওগাঁ, ২৪ জানুয়ারি ,২০২২(বাসস): জেলার  ধামইরহাট ও মহাদেবপুর  উপজেলায় পৃথক সড়ক দৃর্ঘটনায় ৫ ব্যক্তি নিহত হয়েছেন। রোববার রাত  সাড়ে ৮ টার দিকে ধামইরহাট উপজেলার হরিতকীডাঙ্গা নামকস্থানে  নওগাঁ- জয়পুরহাট সড়কে প্রথম দূর্ঘটনাটি ঘটে। এখানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর একটি  মোটরসাইকে চাপা দেয়।  মোটরসাইকেল আরোহী নিহতরা হলেন উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮) ও একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০), জাহানপুর গ্রামের মিনহাজুল (২৮) ও একই গ্রামের স্বজল (৩৫)।
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরা সবাই সবজি ব্যবসায়ী। গতকাল  রোববার ধামইরহাট উপজেলায় বাজার শেষে একই মোটরসাইকেল বাড়ি ফিরছিলেন তারা।  ঘটনাস্থলেই আবু সুফিয়ান এবং আব্দুস সালামের মৃত্যু হয়।  বাকী দু'জনকে গুরুতর আহত অবস্থায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওযার পথে তাদের মৃত্যু হয়
ওসি আরও জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায নেয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা  দায়ের হয়নি।
এদিকে  সোমবার সকাল ৯টায় নওগাঁ - মহাদেবপুর সড়কে মহাদেবুর উপজেলার শিবরামপুরের মোড়ে বালিবোঝাই একটি ট্রাককে পাশ কাটিয়ে সামনে এগিয়ে যাওয়ার সময় ঐ ট্রাকের নিচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। মহাদেবপুর থানার ওসি আযম উদ্দিন মাহমুদ জানিয়েছেন ,নিহত ব্যক্তি আবুল কালাম আজাদ নওগাঁ স্বাস্থ্য বিভাগের একজন কর্মচারী।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়