BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ জানুয়ারি ২০২২, ১৯:৪৮

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ৪৪৫

সিলেট,  ২১ জানুয়ারি, ২০২২ (বাসস) : সিলেটে গত ২৪ ঘণ্টায় ৪৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময় করোনায় আক্রান্ত দুই জনের মৃত্যু হয়েছে। 
আজ শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
এতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১ হাজার ৫৭০টি নমুনা পরীক্ষায় ৪৪৫ জনের করোনা সনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় সনাক্তের হার ২৮.৩৪ শতাংশ।
গত ২৮ অক্টোবরের পর থেকে এই বিভাগে করোনা সংক্রমণ ১ শতাংশের নিচে অবস্থান করছিল। ৬, ১১, ১৪, ১৯ ও ২৬ ডিসেম্বর করোনা শনাক্তের হার ছিল শূন্য। ২৯ ডিসেম্বর করোনা সনাক্ত ১ শতাংশ অতিক্রম করে। আর চলতি বছরের প্রথম থেকে আবারও বাড়তে শুরু করে সংক্রমণ।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে, ২৪ ঘণ্টায় মোট সনাক্তের মধ্যে সিলেট জেলায় ২৯৯ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ৪৯ জন এবং মৌলভীবাজার জেলায় ৭৬ জন রয়েছেন। এ নিয়ে বিভাগে ৫৭ হাজার ১৪১ জনের করোনা সনাক্ত হলো।
এদিন সুস্থ হয়েছেন ৬১ জন। এদের মধ্যে সিলেট জেলার ১১ জন, হবিগঞ্জের ৫০ জন। এখন পর্যন্ত বিভাগে ৫০ হাজার ৩৪৯ জন সুস্থ হয়ে উঠেছেন।
করোনা সনাক্ত বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় বিভাগে ২৫ জন নতুন রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। ভর্তি রোগীদের মধ্যে ২৪ জনই সিলেট জেলার হাসপাতালে এবং ১ জন মৌলভীবাজার জেলা হাসপাতালে ভর্তি হয়েছেন। বিভাগে মোট ৭৮ জন রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।
গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। দুজনই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে ১ হাজার ১৮৯ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন