BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ জানুয়ারি ২০২২, ১৮:২৮

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত

ঢাকা, ২১ জানুয়ারি , ২০২২ (বাসস) : রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায়  যাএিবাহী বাসের ধাক্কায়  সিএনজি ’র যাএি একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজিচালক ও ৬ বছর বয়সী একটি  শিশু আহত হয়েছে।
  আজ  সকাল সোয়া ৭টার দিকে যাত্রাবাড়ী থানার  মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সংলগ্ন রাস্তায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
 নিহতরা হলো, আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন  আক্তার  (৩৭) ও মেয়ের স্বামী মো. রিয়াজুল ইসলাম (৪৮)। নিহতদের সকলের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরে।  গুরুতর আহত অবস্থায় তাদের ৫ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিন জনকে মৃত ঘোষণা করেন।
  ডিএমপির যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার  তিন জন মারা যাবার  বিষয়টি নিশ্চিত করে জানান, ‘আজ সকালে যাএাবাড়ির মাতুয়াইল মেডিক্যালের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়।  খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করে  দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। 
  মৃত শারমিনের ভাই তানভীর জানান, তাদের বাড়ি বরিশাল জেলার উজিরপুরে। তার মা সাহেদা বেগম মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি। আজ শুক্রবার  সকালে মাকে দেখতে গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর থেকে বাবা, বোন, ভগ্নিপতি ও তাদের এক সন্তান ভোরে সদরঘাট এসে নামেন। সেখান থেকে অটোরিকশায় মহাখালী যাওয়ার পথে এ দুর্ঘটনর শিকার হন। 
 ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায়  যাএিবাহী বাস ও যাএিবাহী সিএনজির মধ্যে সংঘর্ষে একই পরিবারের এক নারীসহ তিনজন মারা গেছে। এসময় সিএনজিচালক আব্দুর রফিক (৫০) ও নিহত শারমিনের পাঁচ বছর বয়সী শিশু শাকিরা আহত হয়। ময়নাতদন্তের জন্য তিন জনের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন