BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০১ ডিসেম্বর ২০২১, ২১:২৯
আপডেট  : ০১ ডিসেম্বর ২০২১, ২১:৩৯

জনকল্যাণ নিশ্চিত করতে বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ পরিবেশন জরুরি : স্পিকার

ঢাকা, ১ ডিসেম্বর, ২০২১ (বাসস) : স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, জনকল্যাণ নিশ্চিতকরণে বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ পরিবেশন করা জরুরি।
তিনি আজ ঢাকা ক্লাবে মাল্টিমিডিয়া অনলাইন নিউজপোর্টাল ঢাকা প্রকাশের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে ভিডিও বার্তা দেন শিক্ষাবিদ আব্দুল্লাহ আবু সায়ীদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ,আ,ম,স আরেফিন সিদ্দিক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এবং প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাল্টিমিডিয়া অনলাইন নিউজপোর্টাল 'ঢাকা প্রকাশ' এর সম্পাদক মোস্তফা কামাল।
স্পিকার বলেন, তথ্য প্রবাহ ও বিশ্বায়নের যুগে মুহূর্তের মধ্যে সংবাদ পৌঁছে যাচ্ছে পাঠকের কাছে। সঠিক সংবাদ জীবনকে নানাভাবে প্রভাবিত করে। সঠিক সিদ্ধান্ত নিতেও তথ্যের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।
তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন পোর্টাল, প্রিন্ট মিডিয়ায় সঠিক তথ্য পরিবেশনের মাধ্যমে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে কাজ করার আহ্বান জানান। এসময় তিনি ঢাকা প্রকাশের সার্বিক সফলতা কামনা করেন।
পরে তিনি ঢাকা প্রকাশ অনলাইন নিউজ পোর্টালের উদ্বোধন করেন। অনুষ্ঠানে দেশবরেণ্য সাংবাদিকবৃন্দ এবং গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন