BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০১ ডিসেম্বর ২০২১, ১৯:৫৪

সাজাপ্রাপ্ত খালেদাকে বিদেশে পুত্রের সঙ্গে ষড়যন্ত্র করতে দিতে পারি না : নাছির

চট্টগ্রাম, ১ ডিসেম্বর, ২০২১ (বাসস) :  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তাদের দলের নেতাকর্মীরা যা বলছে তা সম্পূর্ণরূপে অসত্য। আমরা চাই যে কোন অসুস্থ মানুষ সুস্থ হোক, তবে বিদেশে পাঠানোর নাম করে কোন দ-িত আসামিকে বিদেশে ষড়যন্ত্র করে তার পুত্রের সঙ্গে হাত মিলিয়ে বাংলাদেশকে ধ্বংস করে দিতে পারি না। 
মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাচ্চু স্মরণসভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র প্রধান অতিথির বক্তব্যকালে উপরোক্ত কথাগুলো বলেন। 
গোলাম মোস্তফা স্মৃতি সংসদের উদ্যোগে আজ সকালে মরহুমের বাসভবন সম্মুখ চত্বরে আনিসুজ্জামানের সভাপতিত্বে ও মুজিব ইমরান বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক, আতিকুর রহমান, রায়হান ইউসুফ, নাজিম উদ্দিন, চকবাজার ওয়ার্ডের আমিনুল হক রঞ্জু, মোজাহেরুল ইসলাম চৌধুরী, একেএম নজরুল ইসলাম লেদু, মঞ্জুরুল হোসেন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, রুমকি সেন, হাজী মো. সেলিম রহমান, এসএম হাশেম, লোকমান চৌধুরী রাসু, দিদারুল আলম, আনোয়ারুল ইসলাম বাপ্পী, আবদুল্লাহ আল মামুন প্রমুখ। 
আ জ ম নাছির বলেন, গোলাম মোস্তফা বাচ্চু একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তাঁর সঙ্গে আমার অনেক স্মৃতি আছে। এই স্মৃতিগুলো আমাকে প্রেরণা দেয়। এমনকি আত্মশুদ্ধির বার্তা দেয়। তিনি আরো বলেন, দল ক্ষমতায় আছে, কিন্তু চারিদিকে বিভীষণ তৈরি হচ্ছে। এরই মধ্যে আমরা যারা আশ্রয় প্রশ্রয় দিচ্ছি তাদেরকে চিহ্নিত করে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে। বিএনপি জামাত জাতীয় পতাকাকে দমিত করে পাকিস্তানি পতাকা উড়াতে চায়। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভালো পথে, ভালো রাস্তায় যেতে হবে। তৃণমূল স্তরে মহানগর আওয়ামী লীগ যে সম্মেলনগুলো করে যাচ্ছে সেখান থেকে যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন