BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৭ নভেম্বর ২০২১, ১২:২৪

চান্দিনায় কৃষকদের মাঝে ধান বীজ ও সার বিতরণ

কুমিল্লা (দক্ষিণ), ২৭ নভেম্বর, ২০২১ (বাসস) : জেলার চান্দিনায় বোরো ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড ও উফশী ধানের বীজ এবং সার বিতরণ করা হয়। আজ সকাল ১০টায় চান্দিনা উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষকদের হাতে সার ও বীজ তুলে দেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি।
উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল হক রোমেল বাসসকে বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের ১ হাজার ৩ শত জন কৃষকের মাঝে ৫ কেজি করে ধান বীজ, ১০ কেজি করে ডিএপি, ১০ কেজি করে এমওপি সার, এছাড়া ৩ হাজার ৩ শত কৃষকের মাঝে ২ কেজি করে হাইবব্রিড ধান বিতরণ করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার, উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল হক রোমেল, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আমেনা বেগম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. মাসুদ রানা, গোলাম সারওয়ার সোহেল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. সাইফুল ইসলাম খাঁন, মো. তমিজ উদ্দিন, শৈলাস চন্দ্র মজুমদার, মাইজখার ইউপি চেয়ারম্যান ও চান্দিনা উপজেলা কৃষকলীগ  সভাপতি মো. শাহ সেলিম প্রধান প্রমুখ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন