বাসস
  ২৭ নভেম্বর ২০২১, ১০:১০

যশোর আইনজীবী সমিতি নির্বাচনে মহাজোট সমর্থিত প্যানেলের সংখ্যাগরিষ্ঠ জয়

যশোর, ২৭ নভেম্বর, ২০২১ (বাসস) : যশোর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃত্বাধীন মহাজোট সমর্থিত প্যানেলের সভাপতি-সম্পাদকসহ নয়টিতে বিজয়ী হয়েছেন। ঐক্য ফোরাম প্যানেল থেকে জিতেছেন দু’জন সহ-সভাপতিসহ চার প্রার্থী। শুক্রবার সকাল ১০ থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। এক ঘণ্টা নামাজের বিরতির পর ফের শুরু হয়ে বিকেল চারটায় ভোটগ্রহণ শেষ হয়। ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইসমত হাসার রাত ১০টার দিকে ফলাফল ঘোষণা করেন।মোট ৫০৯ জন ভোটারের মধ্যে ৪৯৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 
জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, সভাপতি পদে মহাজোটের শরীফ নূর মোহাম্মদ আলী রেজা ২৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের মোহাম্মদ ইসহক পেয়েছেন ২২৬ ভোট।সাধারণ সম্পাদক পদে মহাজোট সমর্থিত শাহানুর আলম শাহিন ৩৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের নুরুল ইসলাম সিদ্দিকী চুন্নু পেয়েছেন ১০৭। সহ-সভাপতি পদে জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের এম,এ লতিফ ও মুনজুর কাদির আশিক জয়ী হয়েছেন। যুগ্ম সম্পাদক পদে মহাজোটের পলক কুমার মৈত্র, সহকারী সম্পাদক পদে মহাজোটের বশির আহম্মেদ খান ও ঐক্য ফোরাম প্যানেল থেকে জুলফিকার আলী এবং গ্রন্থাগার সম্পাদক পদে মহাজোটের এসএম নাসির আলম নির্বাচিত হয়েছেন। 
এছাড়া সদস্য পদে মহাজোটের তারিক এনাম অনিক, উদয়ন বিশ্বাস, রেজাউর রহমান, আরিফ শাহরিয়ার ও ঐক্য ফোরাম প্যানেল থেকে সেলিম রেজা  নির্বাচিত হয়েছেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়