BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২০ অক্টোবর ২০২১, ১৮:৫২

হাটহাজারীতে পৃথক দূর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু

চট্টগ্রাম, ২০ অক্টোবর, ২০২১ (বাসস) : চট্টগ্রামের হাটহাজারীতে সড়কে বাসের ধাক্কায় ২ জন শ্রমিক ও পুকুরে ডুবে ১  শিশু নিহত হয়েছে। বাসের ধাক্কায় আহত হয়েছেন আরও ১ জন। 
বুধবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেট ও আলীপুর এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার পাশে মিনি পিকআপে ডেকোরেশনের মালামাল তোলার সময় নাজিরহাট থেকে চট্টগ্রামগামী একটি দ্রুতগামী বাস ডেকোরেশন মালিক ও শ্রমিকসহ তিনজনকে ধাক্কা দেয়। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে উপজেলার মদনহাট এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো. নাছির উদ্দীন (৫৫) ও ফতেয়াবাদ এলাকার বাসিন্দা মো. রুবেল হোসেন (২৫) মারা যান। এছাড়া ভবানীপুর এলাকার মৃত সুনীল কুমার চৌধুরীর ছেলে দীলিপ কুমার চৌধুরী (৪৫) গুরুতর আহত হন।  
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দীন তালুকদার বলেন, আহত তিনজনকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসকরা নাছির ও রুবেলকে মৃত ঘোষণা করেন। আহত দীলিপ কুমারকে ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। 
এদিকে বুধবার সকাল ১০ টায় হাটহাজারী পৌরসদরের ৪ নং ওয়ার্ডের আলীপুর  এলাকার নুরুল আলম মেম্বারের বাড়ির শিশু তানভীর (৪) পুকুরে ডুবে মৃত্যু হয়। সে একই বাড়ির মো. হোসেন আলী ছেলে।
স্থানীয় সূত্র জানায়,  মা ও পরিবারের অন্যরা ঘরের কাজে ব্যস্ত ছিল। এসময় সবার অজান্তেই ঘরের বাইরে খেলছিল শিশু তানভীর। বাড়ির পাশের পুকুরে তানভীরকে ভাসতে দেখেন স্থানীয় সজীব নামে এক যুবক। পরে তাকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহানা আক্তার চৌধুরী মৃত ঘোষণা করেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন