বাসস
  ২২ জুন ২০২৪, ১৫:০৬

ঢাকা-নবাবগঞ্জ-দোহার সড়কে বাস-সিএনজির সংঘর্ষে নিহত ২, আহত ৪

ঢাকা (দক্ষিণ), ২২ জুন, ২০২৪ (বাসস): ঢাকা-নবাবগঞ্জ-দোহার আঞ্চলিক সড়কের যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র ও সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন কলেজ ছাত্রীসহ আরও চাজন।
আজ শনিবার  সকাল ৯টার দিকে নবাবগঞ্জ ও সিরাজদিখান সীমান্তবর্তী খারসুর তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ঢাকার দোহার উপজেলার সাতভিটা গ্রামের শেখ গিয়াস উদ্দিনের ছেলে শেখ আব্দুর রহমান (৬৭) ও দোহার পৌরসভার ইসলামপুর খালপাড় এলাকার শেখ রাজ্জাকের ছেলে মো. শাহীন (২৫)। নিহত শেখ আব্দুর রহমান নারিশা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন ও শাহীন জয়পাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। এ ঘটনায় আহত কলেজ ছাত্রী মিম (২৭) সহ চারজনকে চিকিৎসার জন্যে ঢাকায় নেয়া হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে জয়পাড়া কলেজ মোড় থেকে চালক পাঁচজন যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশা যোগে কেরানীগঞ্জের কদমতলী যাচ্ছিলেন। নবাবগঞ্জ ও সিরাজদিখান সীমান্তবর্তী খারসুর তালতলা এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা নবকলি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।
স্থানীয়রা মারাত্মক আহতাবস্থায় শেখ আব্দুর রহমান ও মো. শাহীনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের ঢাকায় নেয়া হয়েছে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জালাল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থল সিরাজদিখান থানা এলাকার সীমান্তবর্তী। ঘটনার সঙ্গে নবাবগঞ্জের সংশ্লিষ্টতায় পুলিশ বিষয়টি দেখছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়