বাসস দেশ-২৮ : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের প্রাণহানি

292

বাসস দেশ-২৮
সড়ক দুর্ঘটনা-নিহত
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের প্রাণহানি
ঢাকা, ১১ মার্চ, ২০১৯ (বাসস) : রাজধানীর মোহাম্মদপুর, ওয়ারী ও বংশালে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে- মর্জিনা বেগম নামে এক গৃহকর্মী ও অজ্ঞাতপরিচয় দু’জন। দুর্ঘটনার পর চালককে আটক করেছে পুলিশ। এসময় ঘাতক ট্রাকও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানা পুলিশ মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
রোববার রাত থেকে আজ সোমবার সকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো: বাচ্চু মিয়া বাসসকে জানান, আজ সোমবার সকালে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় রাস্তা পার হচ্ছিলেন মর্জিনা বেগম। এসময় দ্রুতগতির একটি গাড়ি তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য তার আতœীয়রা ঢামেকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মর্জিনা বেগম ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাঁচামাল বিক্রেতা তোফাজ্জল হোসেনের স্ত্রী। মর্জিনা বেগম ঢাকার মোহাম্মদপুর সাত মসজিদ হাউজিং এলাকায় পরিবারের সদস্যদের সাথে নিয়ে বসবাস থাকতেন। তিনি গৃহকর্মীর কাজ করতেন।
এদিকে, ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাজাহান মিয়া জানান, রোববার দিবাগত রাত ১টার দিকে কাপ্তান বাজার হানিফ ফ্লাইওভারের পাশে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি জানান, কোনো এক যানবাহনের ধাক্কায় ওই ব্যক্তি আহত হয়ে রাস্তার ওপর পড়ে ছিলেন। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। তার পরনে গেঞ্জি ও জিন্স প্যান্ট ছিল।
অপর দিকে, বংশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইদুর রহমান জানান, সোমবার ভোরে বংশাল তাঁতীবাজার মোড়ে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পরপর ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করেছে পুলিশ। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০০৫/এবিএইচ