বাসস ক্রীড়া-২১ : আরিফুল-মিলনের ব্যাটিং-এ প্রথম ম্যাচেই জয় পেল প্রাইম ব্যাংক

307

বাসস ক্রীড়া-২১
ক্রিকেট-প্রিমিয়ার লিগ
আরিফুল-মিলনের ব্যাটিং-এ প্রথম ম্যাচেই জয় পেল প্রাইম ব্যাংক
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : পঞ্চম উইকেটে আরিফুল হক ও নাজমুল হোসেন শান্তর ৩৮ বলে ৮৭ রানের জুটিতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট টি-২০ লিগে নিজেদের প্রথম ম্যাচেই জয়ের স্বাদ পেল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ‘এ’ গ্রুপের ম্যাচে আজ প্রাইম ব্যাংক ৪৭ রানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। নিজেদের প্রথম ম্যাচে আবাহনীর কাছে ২৫ রানে হেরেছিল ব্রাদার্স।
মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে প্রাইম ব্যাংক। তিন ব্যাটসম্যান দুু’অংকের কোটা পেরোনের আগে ফিরলেও এক প্রান্ত আগলে ৪৩ বলে ৪৪ রানের ইনিংস খেলেন ওপেনার রুবেল মিঞা। তার বিদায়ে ৮২ রানের মধ্যে ৪ উইকেট হারায় ব্রাদার্স।
এরপরই ব্যাট হাতে মারমুখী রূপ ধারন করেন আরিফুল ও মিলন। ইনিংসের শেষ ৩৮ বলে ৮৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে ২০ ওভারে ৪ উইকেটে ১৬৯ রানের সংগ্রহ এনে দেন প্রাইম ব্যাংককে। ৪টি চার ও ২টি ছক্কায় ৩৩ বলে অপরাজিত ৫৯ রান করেন আরিফুল। মিলনের ব্যাট থেকে আসে ২১ বলে অপরাজিত ৪৫ রান। তার ইনিংসে ১টি চার ও ৪টি ছক্কা ছিলো।
জয়ের জন্য ১৭০ রানের বড় টার্গেটে শক্তভাবে জবাব দিতে পারেনি ব্রাদার্স। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২০ ওভারে ৮ উইকেটে ১২২ রানের বেশি করতে পারেনি দল। ফজলে মাহমুদ বড় ইনিংস খেলার চেষ্টা করে খুব বেশি দূর যেতে পারেননি। ৩২ বলে সর্বোচ্চ ৩৯ রান করেন তিনি। প্রাইম ব্যাংকের মনির হোসেন ২৪ রানে ৩ উইকেট নেন।
বাসস/এএসজি/এএমটি/২০৫৫/স্বব