পাবনায় মাসব্যাপী শিল্প-সংস্কৃতি ও বস্ত্র মেলার উদ্বোধন

163

পাবনা, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ (বাসস) : জেলায় মাসব্যাপী শিল্প-সংস্কৃতি, বাউল, কুটির শিল্প ও বস্ত্র মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে পাবনা মেডিকেল কলেজ মাঠ প্রাঙ্গণে মেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসাবে মেলা উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।
মেলা পরিচালনা কমিটির আহব্বায়ক ও ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড জাকির হোসেনের সভাপতিত্বে মেলা উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোশারফ হোসেন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি নাছির উদ্দিন, ন্যাপ জেলা কমিটির সভাপতি রেজাউল করিম মনি, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আলহাজ¦ কামিল হোসেন।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক আলহাজ¦ মোস্তাফিজুর রহমান সুইট, ওয়ার্কার্স পার্টির নেতা সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের, রুবেল হোসেন, হিরক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রুহুল আমিন সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। উদ্বোধন শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। উদ্বোধনী দিনে মেলায় প্রচুর দর্শকের সমাগম ঘটে। প্রতি দিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে বলে আয়োজক কমিটি জানিয়েছে।