বাসস দেশ-২৩ : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রীসহ ৪ জন নিহত

309

বাসস দেশ-২৩
দুর্ঘটনা-নিহত
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রীসহ ৪ জন নিহত
ঢাকা, ৫ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : রাজধানীর উত্তরা, মালিবাগ ও ভাটারা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রী ও নারীসহ ৪ জন নিহত হয়েছেন।
নিহতদের মধ্যে ৩জনের পরিচয় পাওয়া গেছে।
তারা হলেন- ফাইজিয়া তাহমিনা সূচি (১০), চা দোকানদার শাহীন (৪১), নৈশ প্রহরী কবির হোসেন (৪৪)।
পুলিশ জানায়, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে তুরাগ থানার উত্তরা তৃতীয় প্রকল্পের ১০ নম্বর ব্রিজ এলাকায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস চাপায় মাইলস্টোন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী ফাইজিয়া তাহমিনা সূচি নিহত হয়েছে।
সূচি দৈনিক ইত্তেফাকের সহ-সম্পাদক ফাইজুল ইসলামের মেয়ে।
দুর্ঘটনার পর তুরাগ থানা পুলিশ মাইক্রোবাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।
তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল মোত্তাকিন আজ বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, আজ সকালে সূচি তার পিতা ফাইজুল ইসলামের সাথে স্কুলে যাচ্ছিল। তারা রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাসের ধাক্কা সূচি গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ (বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভাটারা থানার পরিদর্শক (অপারেশন) শিহাব উদ্দিন আজ বাসসকে জানান, সোমবার ভোরে রাজধানীর ভাটারা থানার কোকা-কোলা বাসস্ট্যান্ড এলাকায় বাড্ডাগামী দেওয়ান পরিবহনের একটি বাস হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ফুটপাতে উঠে একটি চায়ের দোকানে ধাক্কা দেয়। এতে চা দোকানদার শাহীন (৪১) ও নৈশ প্রহরী কবির হোসেন (৪৪) ঘটনাস্থলেই মারা যায়। তারা দুইজন ভাটারা এলাকায় বসবাস করতেন।
নিহত কবিরের বাড়ি বাগেরহাট আর শাহিনের বাড়ি পিরোজপুর জেলায়।
নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর মালিবাগ-মৌচাক সড়কে গাড়ির ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৪০) এক নারী গুরতর আহত হয়। আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৯৫৫/এএএ