বাসস দেশ-১১ : বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : তথ্য প্রতিমন্ত্রী

666

বাসস দেশ-১১
তথ্য প্রতিমন্ত্রী-টাঙ্গাইল
বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : তথ্য প্রতিমন্ত্রী
টাঙ্গাইল, ১ জুন, ২০১৮ (বাসস) : তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোটদানের আহবান জানিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে হলে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। কারণ একমাত্র শেখ হাসিনার হাত ধরেই দেশের উন্নয়ন সম্ভব।’
আজ শুক্রবার টাঙ্গাইলের নাগরপুর ও দেলদুয়ার উপজেলার বিভিন্নস্থানে দিনব্যাপী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আজ উন্নয়নের স্বর্ণশিখরে অবস্থান করছে উল্লেখ করে তথ্য প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যিনি মায়ের মতো ভালবেসে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
তিনি বলেন, ‘আমি আগামী নির্বাচনে এই আসন থেকে মনোনয়ন চাইব। যদি দল আমাকে মনোনয়ন দেয় এবং আমি যদি আপনাদের কল্যাণে আপনাদের পাশে দাড়াঁতে পারি বলে মনে করেন তবে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।’
এ সময় অন্যান্যের মধ্যে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম কিবরিয়া, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিবলী সাদিক ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমকে/২৩৩০/এবিএইচ