বাসস দেশ-১৪ : আশরাফুন্নেছা মোশারফের জানাজা অনুষ্ঠিত

296

বাসস দেশ-১৪
আশরাফুন্নেছা-জানাজা
আশরাফুন্নেছা মোশারফের জানাজা অনুষ্ঠিত
ঢাকা, ১৮ জানুয়ারি, ২০১৯ (বাসস) : সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী ও বীর মুক্তিযোদ্ধা আশরাফুন্নেছা মোশারফের নামাজে জানাজা আজ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে।
আশরাফুন্নেছা মোশারফ আজ সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।
নামাজে জানাজায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, মন্ত্রী পরিষদের সদস্য, সংসদ সদস্য, সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহি, সংসদ সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।
মরহুমার প্রতি শ্রদ্ধা জানিয়ে ঢাকা ও জলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মরহুমার কফিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
এরপর জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে সার্জেন্ট অ্যাট আর্মস, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, আওয়ামী লীগের পক্ষে ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলীয় নেতৃবৃন্দ, সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী’র নেতৃত্বে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের পক্ষে দশম সংসদের হুইপ আতিকুর রহমান আতিক ও হুইপ ইকবালুর রহিম এবং ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমার কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
এর আগে মরহুমার কর্মময় জীবন নিয়ে আলোকপাত করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এবং পরিবারের পক্ষে স্মৃতিচারণ করেন ফারজানা রশিদ ব্রাউনিয়া।
বাসস/সবি/এমএন/১৮৫০/জেহক