বোলারদের নৈপুণ্যে সিলেটকে বিধ্বস্ত করলো কুমিল্লা

791

সিলেট, ১৫ জানুয়ারি ২০১৯ (বাসস) : বোলারদের দুর্দান্ত নৈপুণ্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট ষষ্ঠ আসরে সিলেট পর্বের দ্বিতীয় ও টুর্নামেন্টের ১৬তম ম্যাচে সিলেট সিক্সার্সকে ৮ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
সিলেটের পক্ষে একমাত্র অলক কাপালি ছাড়া আর কেউ দু’অংকের কোটা স্পর্শ করতে পারেননি। ৪টি চার ও ১টি ছক্কায় ৩১ বলে অপরাজিত ৩৩ রান করেন তিনি।
দলের অন্য ব্যাটসম্যানরা-অধিনায়ক অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ০, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার ৪, লিটন কুমার দাস ৬, আফিফ হোসেন ০, নিকোলাস পুরান ০, সাব্বির রহমান ৬, সোহেল তানভির ৫, তাসকিন আহমেদ ৪, নাবিল সামাদ চৌধুরি ০ ও আল-আমিন হোসেন ৫ রান করেন। শেষ পর্যন্ত ১৪ দশমিক ৫ ওভারে ৬৮ রানে অলআউট হয় সিলেট। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মেহেদি হাসান ৪টি, পাকিস্তানের ওয়াহাব রিয়াজ ৩টি ও ইংল্যান্ডের লিয়াম ডসন ২টি উইকেট নেন।
জয়ের জন্য ৬৯ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভাল হয়নি কুমিল্লার। ১০ রানের মধ্যে দুই ওপেনারকে হারায় কুমিল্লা। দুই ওপেনার এনামুল হক ও তামিম ইকবাল শূন্য রানে ফিরেন। তবে দুই ওপেনারের ব্যর্থতাকে আমলে না নিয়ে অবিচ্ছিন্ন ৫৯ রানে জুটি গড়ে কুমিল্লাকে জয় এনে দেন শামসুর রহমান ও অধিনায়ক ইমরুল কায়েস। তখনও ম্যাচের ৫৩ বল বাকী ছিলো।
শামসুর রহমান ৫টি চারে ৩৭ বলে ৩৪ ও ইমরুল ২টি করে চার-ছক্কায় ২২ বলে ৩০ রানে অপরাজিত থাকেন।
সংক্ষিপ্ত স্কোর :
সিলেট সিক্সার্স : ৬৮/১০, ১৪.৫ ওভার (কাপালি ৩৩* মেহেদি ৪/২২)।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ৬৯/২, ১১.১ ওভার (৩৪*, ইমরুল ৩০*)
ফল : কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৮ উইকেটে জয়ী।