বাসস দেশ-২৩ : প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার কাজ শুরু হয়েছে : তাজুল ইসলাম

311

বাসস দেশ-২৩
কুমিল্লা-এলজিআরডি মন্ত্রী
প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার কাজ শুরু হয়েছে : তাজুল ইসলাম
কুমিল্লা, ১২ জানুয়ারি ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এরজিআরডি) মোঃ তাজুল ইসলাম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার কাজ ইতোমধ্যে শুরু হয়েছে।
এলজিআরডি মন্ত্রী আজ লাকসাম উপজেলা আওয়ামী কার্যালয় প্রাঙ্গণে ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ ইউনুস ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম শফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল¬াহ আল মামুন, উপজেলা পরিষদ সদস্য এডভোকেট মোঃ আবু তাহের, আওয়ামী লীগ নেতা এডভোকেট মোঃ রফিকুল ইসলাম বক্তৃতা করেন।
এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন সরকারি, বেসরকারি সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এলজিআরডি মন্ত্রী বলেন, গ্রাম উন্নয়ন হলে গ্রামাঞ্চলের সব মানুষ উন্নত জীবনের সুবিধা পাবে। তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সবার সহযোগিতা কামনা করেছেন।
তিনি বলেন, আগামী ৫ বছরে দেশের সামগ্রিক উন্নয়নে পৃথিবীকে তাক লাগিয়ে দেয়া হবে। প্রধানমন্ত্রীর দেয়া দায়িত্ব সততা, মেধা ও দক্ষতার সাথে পালন করা হবে এ কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের অর্থনৈতিক ও অবকাঠামোগত উন্নয়নের কোন সমস্যা হবে না।
মন্ত্রী নির্বাচনের দিন বিএনপি-জামায়াতের হামলায় নিহত আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২০২৫/কেএমকে