বাসস দেশ-৩৪ : নির্বাচনী কাজের অভিজ্ঞতাকে সংগঠন গড়ার কাজে ব্যবহার করতে হবে : মেনন

292

বাসস দেশ-৩৪
মেনন-মতবিনিময়
নির্বাচনী কাজের অভিজ্ঞতাকে সংগঠন গড়ার কাজে ব্যবহার করতে হবে : মেনন
ঢাকা, ৮ জানুয়ারি, ২০১৯ (বাসস) : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, নির্বাচনী কাজের অভিজ্ঞতাকে সংগঠন গড়ার কাজে ব্যবহার করতে হবে। পার্টিকে সংগঠিত করতে পারলে আন্দোলন ও সংগঠনসহ সকল ক্ষেত্রেই নিয়ামক ভূমিকা পালন করা যাবে।
আজ বিকেলে ঢাকা-৮ আসনের ওয়ার্কার্স পার্টির নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত এক মতবিনিমিয় সভায় তিনি একথা বলেন। রাজধানীর কেন্দ্রীয় কঁচি-কাচার আসন মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আপনারা অক্লান্ত পরিশ্রম করে যে বিজয় এনে দিয়েছেন, সে বিজয় ধরে রেখে আমি মানুষের জন্য কাজ করব।’
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কামরুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, পার্টির কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান মল্লিক, পলিটব্যুরোর সদস্য ড. সুশান্ত দাস, মাহমুদুল হাসান মানিক, ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি আবুল হোসাইন এবং ঢাকা-৮ আসনের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। সঞ্চালনা করেন মহানগর সম্পাদক কিশোর রায়।
বাসস/সবি/এমএন/২১১০/কেজিএ