বজিস-১০ : সাতক্ষীরার গদাইপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু

284

বজিস-১০
সাতক্ষীরা-মৃত্যু
সাতক্ষীরার গদাইপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রের মৃত্যু
সাতক্ষীরা, ৭ জানুয়ারি, ২০১৯ (বাসস) : জেলার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুরে আলম সাধু (ইঞ্জিন চালিত ভ্যান) চাপায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১০টার দিকে হলদেপোতা টু প্রতাপনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
গদাইপুর গ্রামের রহিম খাঁর পুত্র আশিক ইকবাল (৭) দক্ষিণ গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র। ঘটনার সময় সে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। স্কুলের সামনের সড়কে পৌঁছলে একটি বিচালি বোঝাই ভ্যানকে ক্রস করার সময় প্রতাপনগরের দিক থেকে আসা আলম সাধু আশিককে চাপা দেয়। স্থানীয় ইউপি সদস্য হোসেন আলি তাকে উদ্ধার করে দ্রুত আশাশুনি হাসপাতালে ভর্তির পর প্রাথমিক চিকিৎসা শেষে এ্যাম্বুলেন্স যোগে সাতক্ষীরা সদর হাসপাতালে নিচ্ছিলেন। মহেশ^রকাটি এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়।
স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকরা সড়ক অবরোধ করলে কয়েক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, শিক্ষা অফিসার শামসুন নাহার ঘটনাস্থল পরিদর্শন করেন। উপজেলা নির্বাহী অফিসার জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫ হাজার টাকা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ৫ হাজার টাকা এবং তাদের আত্মীয়-স্বজনকে ১০ পিস কম্বল প্রদান করেছেন। বাদ আছর নিহত ছাত্রের নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হয়।
বাসস/সংবাদদাতা/১৯২৫/-মরপা