বাসস ক্রীড়া-১৩ : ডেলে আলীর ইনজুরি : সুখবরের অপেক্ষায় পচেত্তিনো

293

বাসস ক্রীড়া-১৩
ফুটবল-প্রিমিয়ার-পচেত্তিনো-আলী
ডেলে আলীর ইনজুরি : সুখবরের অপেক্ষায় পচেত্তিনো
লন্ডন, ২৪ ডিসেম্বর ২০১৮ (বাসস) : গতকাল রোববার এভারটনের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছেন টোটেনহ্যাম হটস্পার্সের তারকা ফুটবলার ডেলে আলী। এভারটনের বিপক্ষে ম্যাচে ৬-২ গোলের বিশাল ব্যবধানে জয়লাভ করে মারিও পচেত্তিনোর শিষ্যরা। কোচের প্রত্যাশা আলীর ওই ইনজুরিটি দীর্ঘমেয়াদী হবেনা।
গুডিসন পার্কে এক গোলে পিছিয়ে পড়ার পরও বিশাল ব্যবধানে জয় পাওয়া ম্যাচে হ্যারি কেন ও সন হিউং মিনের জোড়া গোলের পাশাপাশি একটি করে গোল করেছেন আলী ও ক্রিস্টিয়ান এরিকসন।
এই ফলে পচেত্তিনোর ক্লাবটি পৌঁছে গেছে টেবিলের দ্বিতীয় স্থানধারী ম্যানচেস্টার সিটির সঙ্গে দুই পয়েন্টের মধ্যে। কিন্তু দ্বিতীয়ার্ধে এভারটনের গোল রক্ষক জর্ডান পিকফোর্ডের সঙ্গে জোড়ালো সংঘর্ষে আলী আহত হলে জয়ের মধ্যেও নেমে আসে বিষাদের ছায়া।
তবে কোচ পচেত্তিনোর আশা, এই ইনজুরি আলীকে দীর্ঘমেয়াদি সমস্যায় ফেলবে না। স্কাই স্পোর্টসকে তিনি বলেন, ‘সে (আলী) বড় কোন সমস্যা অনুভব করছে না। বুধবার আর্সেনালের বিপক্ষে ম্যাচে গুরুত্বপুর্ন ভুমিকা পালনের কারণে তখন থেকেই সম্ভবত কিছুটা ক্লান্ত হয়ে পড়েছে আলী। আশা করছি এটি বড় কোন সমস্যা হবে না।’
এক সংবাদ সম্মেলনে পচেত্তিনো বলেন, ‘ওই সংঘর্ষটি আমি দেখিনি। সেটি দেখার জন্য আমি মুখিয়ে আছি। ভিডিওটি এখনো না দেখার কারণে আমি পরিস্কার ভাবে কিছু বলতে পারছি না। তবে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছিল সে। আশা করি বিষয়টি বড় কোন সমস্যার সৃষ্টি করবে না।’
আগামী ২৬ ডিসেম্বর বার্নেমাউথকে আথিথেয়তা দিবে স্পার্সরা। ২৯ ডিসেম্বর উলভেসের মোকাবেলা করবে টোটেনহ্যাম। এরপর ১ জানুয়ারি কার্ডিফ সিটি সফর করবে ক্লাবটি। তিনদিন পর এফএ কাপের তৃতীয় রাউন্ড খেলতে নামবে টোটেনহ্যাম হটস্পার্স।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৯৪০/স্বব