বাসস দেশ-২৭ : নৌকা মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে : ওবায়দুল কাদের

285

বাসস দেশ-২৭
কাদের-নৌকা
নৌকা মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে : ওবায়দুল কাদের
লক্ষ্মীপুর, ২৩ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারা দেশে নৌকা মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এর আগে এমন গণজোয়ার দেখা যায়নি। তিনি বলেন, দেশের মানুষ বুঝতে পেরেছে বিগত ৪৩ বছরে শেখ হাসিনার মত সৎ, সাহসী ও সফল রাষ্ট্রনায়ক ক্ষমতায় আসে নি।
ওবায়দুল কাদের আজ সন্ধ্যায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শেখ হাসিনার নেতৃত্বে মুক্তির সংগ্রাম চলছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় আসলে প্রথম ৮ মাসের মধ্যে লক্ষ্মীপুরের প্রতিটি ঘরে গ্যাস ও বিদ্যুতের চাহিদা পূরণ করা হবে। প্রত্যেক পরিবারের একজন বেকারকে চাকুরী দেয়া হবে। চন্দ্রগঞ্জ থানাকে উপজেলায় উন্নীত করা হবে। এ সময় তিনি নৌকা মার্কায় শাহজাহান কামালের পক্ষে ভোট চান।
কাদের বলেন, নির্বাচনী বাতাস অনুকূলে নেই। তাই নির্বাচনী মাঠ ছেড়েছে বিএনপি। কোথাও কোনো ব্যানার পোস্টারও দেখা যাচ্ছে না তাদের। জনগণের নিকট ভোটও চাইছে না তারা।
পরিবেশ এখনো ভালো। তবে অশুভ সংকেত আছে উল্লেখ করে সুষ্ঠু নির্বাচন বাস্তবায়নে জনগণকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান সেতুমন্ত্রী।
এসময় উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসনের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম শাহজাহান কামাল, লক্ষীপুর আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বাসস/সংবাদদাতা/কেসি/২১৫০/জহ/এবিএইচ