বাসস দেশ-২৩ : ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব শেখ হাসিনার সাথে রয়েছে : মোহাম্মদ আহমাদ হোসাইন

308

বাসস দেশ-২৩
আহমাদ-শ্রদ্ধা
ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব শেখ হাসিনার সাথে রয়েছে : মোহাম্মদ আহমাদ হোসাইন
গোপালগঞ্জ, ২৩ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে রয়েছেন বলে জানিয়েছেন ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন।
আজ রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ আহমাদ হোসাইন বলেন, ‘গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছেন, দেশের শান্তি শৃংখলা বৃদ্ধি পেয়েছে, দেশে জঙ্গিবাদের জিরো টলারেন্স দিয়েছেন। শুধু আমি নয় পুরো ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে রয়েছে।’
আগামীতেও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন এমন আশা প্রকাশ করে তিনি বলেন, গত ১০ বছরের যে উন্নয়ন হয়েছে তা দেখার মত, দৃষ্টান্তমূলক উন্নয়ন।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীর সামনে দাঁড়িয়ে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন।
পরে তিনি বঙ্গবন্ধুর সামাধি সৌধ ঘুরে দেখেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লেখেন। এসময় খতিবের সেক্রেটারী অফিসার মোস্তফা, বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান, ইরান-বাংলাদেশ চেম্বারের সভাপতি ড. কাজী এরতেজা হাসান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জা প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৯৩৫/এএএ