বিএনপি কিছু না করে ঢাকায় বসে খবরের কাগজে বিবৃতি দেয় : তোফায়েল

719

ভোলা, ১৩ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি কিছু না করে ঢাকায় বসে খবরের কাগজে বিবৃতি দেয়। গত ১০ বছর ধরে বিএনপি প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় না আসার কারণে জনরোষের ভয়ে আছে উল্লেখ করে তিনি বলেন, ‘তাই কিছু না করে ঢাকায় বসে খবরের কাগজে বিবৃতি দেয়। কিন্তু আমরা বিরোধী দলে থাকা অবস্থায় নিয়মিত এলাকায় এসেছি।’
তোফায়েল আহমেদ আজ ভোলা-১ আসনের পশ্চিম ইলিশা ইউনিয়নের চর জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের মাঠে এক পথ সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
আগামী ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করার আহবান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনার সরকার গরিব মানুষের জন্য ১০ টাকা কেজি দরে চাল দিচ্ছে। অসহায় মানুষের জন্য ভিজিএফ কার্ড দেয়া হয়। বৃদ্ধ ভাতা, বয়স্ক ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ অনেক সুজোগ সুবিধা দেয়া হচ্ছে। এতে করে মানুষের অনেক উপকার হচ্ছে। মানুষের জীবন মান আগের চেয়ে বেড়েছে।
তোফায়েল বলেন, আজকে যে স্কুলের মাঠে সভা হচ্ছে সেটি এমপিওভুক্ত করেছি আমরা। এই কলেজ ভবন আওয়ামী লীগ সরকার করে দিয়েছে। এই গ্রামের কাঁচা রাস্তা আমরা পাকা করে দিয়েছি। অন্ধকার গ্রামে বিদ্যুৎ এনে দিয়েছি। মেঘনার নদীর ভাঙ্গন রোধসহ অনেক উন্নয়ন হয়েছে এই সরকারের গত ১০ বছরে।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ছগির মাষ্টারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ হাজ্বি।
সন্ধ্যার পরে তিনি পূর্ব ইলিশায় অপর এক পথসভায় বক্তব্য দেন। এখানে নৌকার পক্ষে ভোট চান তোফায়েল আহমেদ।