নির্বাচনী মাঠে ফাউল গেম খেললে জনগণই লাল কার্ড দেখাবে : নাসিম

306

সিরাজগঞ্জ, ১০ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ‘নির্বাচনী মাঠে ফাউল গেম খেললে জনগণই লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। এখানে কোন দল বা জোটের ফাউল গেম খেলার সুযোগ নেই।’ তিনি নির্বাচনে ফাউল গেম না খেলার জন্য বিএনপির প্রতি আহবান জানান।
তিনি আজ সোমবার বিকেলে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের বাগবাটিতে নির্বাচনী সমাবেশে এসব কথা বলেন।
বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক।
অন্যান্যের মধ্যে মনসুর নগর থানা আওয়ামী লীগের আহবায়ক আব্দুল লতিফ তারিন, যুগ্ন আহবায়ক মিজানুর রহমান দুদু, গোলাম রব্বানী, শহিদুল ইসলাম মানিক ও মনজুর মোরশেদ খান সজল অনুষ্ঠানে বক্তৃতা করেন।
প্রচারণার প্রথম দিন তিনি তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার একাংশ বাগবাটি ইউনিয়নে নির্ধারিত কয়েকটি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন।
উন্নয়ন, নিরাপত্তা ও আলোকিত বাংলাদেশ গড়ে তুলে শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর একটি ভোট চাওয়ার অধিকার রাখেন কি না, -মোহাম্মদ নাসিমের এমন প্রশ্নের জবাবে সমাবেশে উপস্থিত সকলেই সম্মিলিত কন্ঠে হ্যাঁ সুচক উত্তর দেন এবং নৌকা মার্কায় ভোট দেবার প্রতিশ্রুতি দেন।
বক্তৃতায় এক পর্যায়ে তিনি নিজেই শ্লোগান তোলেন- মার্কা আছে, কোন সে মার্কা, নৌকা মার্কা, বঙ্গবন্ধুর মার্কা, নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা।
৩০ ডিসেম্বর প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে যাবার আহবান জানিয়ে নাসিম বলেন,ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না। ’১৪ সালের নির্বাচনে অংশ গ্রহণ না করে বিএনপি জামাত জোট দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছিল, হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে মেরেছিল, দেশের সাধারণ মানুষ এ কথা আজও ভোলেনি। এ দেশের মানুষ তাদের ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে সমুচিত জবাব দেবে বলেও তিনি মন্তব্য করেন।

image_printPrint