আওয়ামী লীগ সরকারে আসলেই দেশের উন্নয়ন হয় : ইসমত আরা

365

যশোর, ৮ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন, একমাত্র আওয়ামী লীগ সরকারে আসলেই দেশের উন্নয়ন হয়। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।
আজ শনিবার দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার ও যুগ্ম-সম্পাদক গৌতম রায়।
এছাড়া প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক দলীয় কার্যালয়ে মুক্তিযোদ্ধা, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ও দলিত সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম ও মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি অধ্যাপক অসিত মোদক, দলিত সম্প্রদায়ের মধ্য থেকে বক্তব্য রাখেন উজ্জ্বল কুমার দাস।