বাসস দেশ-১৭ : গাজীপুরে ২০ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০ কেজি গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার ৫

318

বাসস দেশ-১৭
মাদক দ্রব্য উদ্ধার-গ্রেফতার
গাজীপুরে ২০ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০ কেজি গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার ৫
ঢাকা, ২৯ অক্টোবর, ২০১৮ (বাসস) : গাজীপুরের টঙ্গীতে পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে উত্তরা র‌্যাব-১ সদস্যরা।
গ্রেফতারকৃতরা হচ্ছে-চট্টগ্রাম সিটি করপোরেশন ফিরিঙ্গী বাজার এলাকার মৃত হাজী আব্দুর রহিম চৌধুরীর ছেলে মো. করিমুল হাসান চৌধুরী (৫৫), গাজীপুরের শ্রীপুর উপজেলার বর্মী এলাকার জামাল উদ্দিনের স্ত্রী মোসা. শিরীন (৩৫), ফরিদপুরের বোয়ালমারি থানার রামদিয়া এলাকার নওশের মোল্লার ছেলে হুমায়ন মোল্লা (২৯), সিলেটের বিয়ানীবাজার থানার কোনাগ্রাম এলাকার খালিক আহমেদের ছেলে সাব্বির আহমেদ (২২)।
এছাড়া ৪০কেজি গাঁজাসহ হৃদয় (১৮) নামে এক মাদক চোনাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। সে টঙ্গীর মাজার বস্তি এলাকার মো. টিপু খানের ছেলে।
রোববার দুপুরে গাজীপুর মহানগরীর বোর্ড বাজার ও টঙ্গী হাজী মাজারবস্তি এলাকায় এই অভিযান পরিচালনা করেছে র‌্যাব।
এলিট ফোর্স র‌্যাব-১ উত্তরার কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্ট্যান্ট কর্ণেল সারওয়ার বিন কাশেম আজ বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব-সুত্রে জানা গেছে, রোববার দুপুর পৌনে ১টার দিকে গাজীপুরের মহানগরী বোর্ড বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে নোভা সু গ্যালারির সামনে কিছু মাদক চোরাকারবারি ইয়াবা চালান হস্তান্তরের জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-১-এর একটি দল।
অভিযানকালে ওই মাদক চোরাকারবারিদের কাছ থেকে ২০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, সাতটি মোবাইল ফোন ও নগদ ২ লাখ ৭৩ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।
এ পৃথক ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি মামলা দায়ের করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৯২৫/-জেজেড