বাসস দেশ-২৩ : ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল

292

বাসস দেশ-২৩
১৪ দল-সমাবেশ
২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল
ঢাকা, ১৫ অক্টোবর, ২০১৮ (বাসস) : বিএনপি-জামায়াতের অব্যাহত মিথ্যাচার ও চক্রান্তের বিরুদ্ধে আগামী ২৯ অক্টোবর রাজধানীর মতিঝিলে গণ-সমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়া ২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় ১৪ দলের গণ-সমাবেশ অনুষ্ঠিত হবে।
আজ সোমবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় ১৪ দলের এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
সভা শেষে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এ কথা জানান।
সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি জেপির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রিপার্টির নেতা ড. শাহাদাৎ হোসেন, বাসদের আহবায়ক রেজাউর রশিদ, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের মহাসচিব রেজাউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নামে জন বিচ্ছিন্ন নেতাদের মূল উদ্দেশ্য ক্ষমতার ভাগবাটোয়ারা করে নির্বাচন বানচাল করা। কিন্তু দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদের কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া জনবিচ্ছিন্ন ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবেন না। নির্বাচন হবেই।
বাসস/বিকেডি/১৯১০/অমি