বাসস দেশ-২৭ : আওয়ামী লীগ দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে : বস্ত্র প্রতিমন্ত্রী

577

বাসস দেশ-২৭
সুনামগঞ্জ-বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী
আওয়ামী লীগ দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে : বস্ত্র প্রতিমন্ত্রী
সুনামগঞ্জ, ৭ অক্টোবর, ২০১৮ (বাসস) : বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, বিএনপি-জামায়াত জোটের ধ্বংস্তুপে পরিণত করা বাংলাদেশকে আওয়ামী লীগ আজ উন্নয়নশীল দেশে পরিণত করেছে।
তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট দেশকে দুর্নীতি, লুটপাট ও বোমাবাজির রাজত্বে পরিণত করেছিলো। আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে।
আজ দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জে ১শ’ ২০ কোটি টাকা ব্যয়ে সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মুহিবুর রহমান মানিক এমপি, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, জয়া সেন গুপ্তা এমপি, এডভোকেট শামসুন্নাহার শাহানা রব্বানী এমপি, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন প্রমুখ।
তিনি বলেন, বঙ্গবন্ধু পরিবারকে নিশ্চিহ্ন করতে এবং উন্নয়নের নেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়েছিল। সাবেক সফল অর্থমন্ত্রী শাহ এমএস কিবরিয়াসহ আওয়ামী লীগের অনেক নেতাকে হত্যা করা হয়েছে।
তিনি বলেন, অস্তিত্বের স্বার্থেই বিএনপিকে শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসতে হবে। দেশের মানুষ কোন অরাজকতা ও বিশৃঙ্খলা চায় না। তারা শান্তি ও উন্নয়ন চায়। আর শান্তি ও উন্নয়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই।
বাসস/সংবাদদাতা/এমএআর/২১২৫/জেহক