আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি শেষ হচ্ছে কাল

371

ঢাকা, ৬ অক্টোবর, ২০১৮ (বাসস) : আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন ও অর্জন এবং বিএনপি জামায়াতের নাশকতা সম্পর্কে জনগণকে সচেতন করতে নেওয়া আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি শেষ হচ্ছে আগামীকাল রোববার।
রাজধানীর উত্তরার আজমপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আমির কমপ্লেক্স এলাকায় বিকেল চারটায় অনুষ্ঠিত গণসংযোগ কর্মসূচীর মধ্য দিয়ে এ কর্মসূচী শেষ হচ্ছে।
আগামীকালের এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
গত সোমবার থেকে আওয়ামী লীগের গণসংযোগ কর্মসূচীর অংশ হিসেবে লিফলেট বিতরণ কর্মসূচি শুরু হয়। দলের চার যুগ্ম-সাধারণ সম্পাদকের নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে চারটি টিম গঠন করা হয়। প্রতিটি টিম প্রতিদিন রাজধানীর তিনটি করে ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালনা করে।
গণসংযোগ কর্মসূচী পূর্ব সমাবেশগুলোতে কেন্দ্রীয় নেতারা বর্তমান সরকারের উন্নয়ন ও অর্জন জনগনের সামনে তুলে ধরেন এবং আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যাতে ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মত দেশে সহিংসতা ও নাশকতা চালাতে না পারে সে বিষয়ে তাদের সচেতন সচেতন করেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ দলের নেতৃবৃন্দ যোগাযোগ, প্রযুক্তি, নারীর ক্ষমতায়ন, পদ্মাসেতু নির্মাণ, রূপপুর পারমাণবিক প্রকল্প, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট প্রেরণ, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে, মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্প, পায়রা গভীর সমুদ্রবন্দর নির্মাণ, সমুদ্র সীমানা জয়, ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি স্বাক্ষরসহ সরকারের বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন।
নেতারা এসব সমাবেশে গত দশ বছরে বিএনপি কোন আন্দোলন করতে না পারা, আন্দোলনের নামে নির্বাচন বানচাল ও সরকার পতনের আন্দোলনের নামে বোমাবাজি ও পেট্রলবোমা মেরে দেশের নিরীহ মানুষ পুড়িয়ে মারার কথা জনগণের সামনে তুলে ধরেন।
তারা সাধারণ মানুষের মন জয় করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি নির্দেশ দেন এবং জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিরাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন বলে দলীয় সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্তের কথা জানান।
এ কর্মসূচি চলাকালে কেন্দ্রীয় নেতারা রাজধানীর বিভিন্ন বানিজ্য বিতান ও কাঁচা-বাজারে সাধারণ মানুষের কাছে দলীয় লিফলেট বিতরণ করেন।

image_printPrint