জনবিচ্ছিন্ন নেতাদের সঙ্গে জোট করতে চাইছে বিএনপি : হানিফ

187

কুষ্টিয়া, ৬ অক্টোবর, ২০১৮ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পরাজয় নিশ্চিত জেনে বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করছে।
তিনি বলেন, তারা গাড়িতে পেট্রোল দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, এ জন্য জনগণ তাদের চায় না। তাই জনবিচ্ছিন্ন নেতাদের সঙ্গে এখন জোট করতে চাইছে।
হানিফ আজ বিকেলে কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল বাইপাস মোড়ে এক মহিলা কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন
মহিলা আওয়ামী লীগ কুষ্টিয়া জেলা কমিটির সভাপতি জেবউন নেসা সবুজের সভাপতিত্বে দিনব্যাপী কর্মী সমাবেশের উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সাফিয়া খাতুন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।
গণবিচ্ছিন্ন ব্যক্তিদের নিয়ে ঐক্যের ফাঁদে পা দিয়ে নির্বাচনে অংশ না নিলে বিএনপির জন্য তা হবে আত্মঘাতি সিদ্ধান্ত উল্লেখ করে হানিফ বলেন, এই সকল জনবিচ্ছিন্ন নেতাদের গত ৫ বছরে কোন সাড়া শব্দ ছিল না, নির্বাচন আসলে এদের মাথা খারাপ হয়ে যায়, কারণ এরা জানে নির্বাচনে তারা জিততে পারবে না।
সমাবেশে কুষ্টিয়ার ২১টি ওয়ার্ড ১৪টি ইউনিয়নসহ ৬টি উপজেলা থেকে আগত মহিলা আওয়ামী লীগের কয়েক হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

image_printPrint