সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গের প্রতি হাওর অঞ্চলের উন্নয়নে অবদান রাখার আহ্বান রাষ্ট্রপতির

291

মিঠামইন (কিশোরগঞ্জ), ২৬ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গের প্রতি হাওর অঞ্চলের উন্নয়নে অবদান রাখার আহ্বান জানিয়েছেন।
তিনি আজ এখানে রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় নেতৃবৃন্দ, পেশাজীবী ও জেলা পর্যায়ের কর্মকর্তাসহ বিশিষ্টবর্গের সঙ্গে মতবিনিময়কালে বলেন, ‘উন্নয়ন সর্বজনীন, সুতরাং জাতীয় অগ্রগতির পাশাপাশি আপনাদেরকে সম্মিলিতভাবে হাওর অঞ্চলের উন্নয়নে কাজ করতে হবে।’
রাষ্ট্রপতি সরকারের পাশাপাশি নির্বাচিত জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট সকলকে উন্নয়নের ফসল জনগনের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার আহ্বান জানান।
রাষ্ট্রপতি বর্তমানে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় তাঁর পৈত্রিক গ্রাম সফর করছেন। ২৪ সেপ্টেম্বর থেকে তিনি অষ্টগ্রাম ও ইটনা সফর করেন।
বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নের জন্য কাজ করছে উল্লেখ করে রাষ্ট্রপতি হামিদ বলেন, প্রত্যন্ত ও হাওর অঞ্চলের লোকজনসহ সাধারণ মানুষ উন্নয়নের বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করছেন।
জনগণের বিভিন্ন দাবি-দাওয়ার জবাবে রাষ্ট্রপতি হাওর অঞ্চলে উন্নয়নের প্রধান প্রধান দিকগুলো তুলে ধরে বলেন, আমি আমার পর্যায় থেকে হাওর অঞ্চলের জনগণের ভাগ্য উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। এক্ষেত্রে আপনাদের সহযোগিতা প্রয়োজন।
তিনি বলেন, ছাত্র জীবন থেকে আমার রাজনীতি করার মূলমন্ত্র ছিল কেবল হাওর অঞ্চল এবং দেশবাসীর উন্নয়ন।
স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার রেজওয়ান আহমেদ তৌফিক, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, বঙ্গভবনের সংশ্লিষ্ট সচিবগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

image_printPrint