বাসস দেশ-৫৪ : চাঁদপুরে কর্মহীন ৫৩৬ পরিবারের মধ্যে চাল বিতরণ

188

বাসস দেশ-৫৪
চাল-বিতরণ
চাঁদপুরে কর্মহীন ৫৩৬ পরিবারের মধ্যে চাল বিতরণ
চাঁদপুর, ১৮ এপ্রিল, ২০২১ (বাসস) : করোনার উচ্চ ঝুঁকিতে থাকা চাঁদপুর জেলায় লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া সিএনজি অটোরিকশা চালক, ব্যাটারি চালিত রিকশা চালক ও বেদে সম্প্রদায়সহ ৫৩৬ জনের মধ্যে চাল বিতরণ করেছে জেলা প্রশাসন।
এ সময় ১০০টি বেদে পরিবার, ২০০টি অটোরিকশা পরিবার, ২০০টি সিএনজি পরিবার ও ৩৬ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়। আগামীকাল ও জেলা প্রশাসনের আরো ৫০০ টি পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করা হবে বলে জানা গেছে।
রোববার দুপুরে চাঁদপুর স্টেডিয়াম মাঠে সামিজক দূরত্ব বজায় রেখে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ। তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন এদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। এটি আমাদের প্রধানমন্ত্রীর অঙ্গীকার। আমাদের চাঁদপুরে লকডাউন চলছে। এ কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তারা অনেক কষ্টে আছেন। তাদের কথা বিবেচনা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই চাল দিয়েছি।
চাল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/২১০০/কেজিএ