বাসস দেশ-৫৫ : বান্দরবানের লামায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

120

বাসস দেশ-৫৫
বান্দরবান- সড়ক দুর্ঘটনা
বান্দরবানের লামায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত
বান্দরবান, ১৭ এপ্রিল ২০২১ (বাসস) : জেলার লামা উপজেলায় আজ পিকআপ গাড়ি উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। আজ শনিবার বিকালে উপজেলার গজালিয়া-লামা সড়কের নাপিতের ঝিরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার গজালিয়া ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকার বাসিন্দা শাহ আলমের পুত্র মো. মানিক (৩৫) ও গাইন্দা পাড়ার বাসিন্দা চিনাপ্রু মার্মার সুইহ্লাছিং মার্মা (৪০)। এ ঘটনায় গাড়ির চালকসহ আহত হয়েছেন আরো তিনজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া বাজার এলাকার একটি উন্নয়ন কাজের বালু পরিবহন শেষে পিকআপ গাড়িটি শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে গাড়িটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায়। এতে চালকসহ গাড়িতে থাকা চারজন শ্রমিক গুরুতর আহত হন।
দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মানিককে মৃত ঘোষনা করেন। এছাড়া আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুইহ্লাচিং মার্মাকে মৃত ঘোষণা করেন।
লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
বাসস/এনডি/সংবাদদাতা/২০২৪/এমকে