চট্টগ্রামে হাজারো পরিবারে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

178

চট্টগ্রাম, ১৬ এপ্রিল, ২০২১ (বাসস) : কোভিড-১৯ জনিত কারণে লকডাউন চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া চট্টগ্রাম নগরীর হতদরিদ্র ও অস্বচ্ছল এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।
আজ শুক্রবার সকাল ১১টায় জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম ও জিমনেশিয়াম হলে বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এস.এম জাকারিয়া, মাসুদ কামাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমূখ। খাদ্য সামগ্রী’র প্রতি প্যাকেট ছিল-৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টি সাবান।
প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ বলেন, করোনাকালীন সময়ে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা প্রশাসন নগরী ও জেলার অস্বচ্ছল মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। হতদরিদ্র কোন পরিবার যাতে সরকারী ত্রাণ সহায়তার বাইরে না থাকে সে ব্যাপারে কঠোরভাবে তদারকি করা হবে।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, প্রধানমন্ত্রী দেশের গরীব-দু:খী মানুষের সার্বক্ষণিক খোঁজ খবর রাখেন। করোনাকালে কেউ যাতে অনাহারে ও কষ্টে না থাকে তা দেখার জন্য তিনি আমাদেরকে নির্দেশ দিয়েছেন।