বাসস দেশ-৬৪ : করোনা সংক্রমণ বৃদ্ধিতে ডিআরইউ সদস্যদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

147

বাসস দেশ-৬৪
করোনা-ডিআরইউ-অ্যাম্বুলেন্স
করোনা সংক্রমণ বৃদ্ধিতে ডিআরইউ সদস্যদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু
ঢাকা, ৭ এপ্রিল, ২০২১ (বাসস) : করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে আজ বুধবার থেকে ডিআরইউ সদস্যদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি এই কাজে ডিআরইউ’কে সহযোগিতা করছে।
বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সাথে ঢাকা রিপোর্টার্স ইউনিটির এ ব্যাপারে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
আজ বুধবার ডিআরইউ কার্যালয়ে সমঝোতা স্বারক সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সভাপতি মো: গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মো: বাদল মাদবরসহ উভয় কমিটির নেতৃবৃন্দ ।
চুক্তির শর্তানুসারে, ডিআরইউ’র কোন সদস্য করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হলে হাসপাতালে নেয়ার জন্য এই অ্যাম্বুলেন্স সার্ভিস গ্রহণ করতে পারবেন। এছাড়া অন্য কোন ক্ষেত্রে এ সার্ভিস প্রযোজ্য হবে না।
সদস্যদের ডিআরইউ অ্যাম্বুলেন্স সার্ভিস নিতে যোগাযোগের জন্য ফোন করতে অনুরোধ জানানো হয়েছে। ফোন নম্বর সমূহ হলো- ডিআরইউ সহ-সভাপতি ও কুইক রেসপন্স টিমের আহবায়ক ওসমান গণি বাবুল-০১৫৫২৫৪১৪৮০, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল-০১৭১৯০১৪৪৩১, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ-০১৭৫৩৮৯৪৭৭২, কল্যাণ সম্পাদক ও কুইক রেসপন্স টিমের সদস্য সচিব খালিদ সাইফুল্লাহ-০১৭১৭৮১৩০১২ ও কার্যনির্বাহী সদস্য-এমএম জসিম-০১৮৮৯৬৮৭৫৫৫।
বাসস/সবি/২২১৫/-এমএন