বাসস দেশ-৪৪ : বগুড়ায় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ অমান্য করায় ৫৪ হাজার ৯শ’ টাকা জরিমানা

37

বাসস দেশ-৪৪
জরিমানা-বগুড়া
বগুড়ায় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ অমান্য করায় ৫৪ হাজার ৯শ’ টাকা জরিমানা
বগুড়া, ৬ এপ্রিল ২০২১ (বাসস): জেলায় আজ স্বাস্থ্যবিধি না মানা ও সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে ৫০ টি মামলায় ৫৪ হাজার ৯০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে এ জরিমানা করা হয়। সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ এ অভিযানে নেতৃত্ব দেন।
জেলা প্রশাসনের (জে এম শাখা এবং তথ্য ও অভিযোগ শাখা) সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের অভিযানে আটটি মামলায় পাঁচহাজার সাতশ’ টাকা জরিমানা করা হয়েছে।
তিনি জানান, এছাড়াও সদর উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালতে সাত মামলায় এক হাজার তিনশ’ টাকা, ধুনট উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালতে দুই মামলায় দুইহাজার টাকা, দুপচাঁচিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি)-এর ভ্রাম্যমান আদালতে আট মামলায় ১২ হাজার দুইশ’ টাকা, গাবতলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি)- এর ভ্রাম্যমান আদালতে চার মামলায় আটশ’ টাকা, নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালতে চার মামলায় তিন হাজার সাতশ’ টাকা, শাজাহানপুর উপজেলার সহকারী কমিশনার(ভূমি)-এর ভ্রাম্যমান আদালতে চার মামলায় ২৫ হাজার পাঁচশ’ টাকা, শেরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)-এর ভ্রাম্যমান আদালতে একটি মামলায় পাঁচশ’ টাকা, শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি)-এর ভ্রাম্যমান আদালতে দু’টি মামলায় দুইশ’ টাকা এবং সোনাতলা উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালতে আট মামলায় তিনহাজার টাকাসহ মোট ৫৪ হাজার ৯০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/২১৪০/এমকে