বাসস দেশ-৪৫ : ভুয়া এনআইডি কার্ড ব্যবহার করে অর্থ আত্মসাত : পাঁচজন রিমান্ডে

59

বাসস দেশ-৪৫
অর্থ আত্মসাত-রিমান্ড
ভুয়া এনআইডি কার্ড ব্যবহার করে অর্থ আত্মসাত : পাঁচজন রিমান্ডে
ঢাকা, ৩ মার্চ, ২০২১ (বাসস): ভুয়া এনআইডি, ট্রেড লাইসেন্স ও টিন সার্টিফিকেট ব্যবহার করে ঢাকা ব্যাংকের বিপুল পরিমান অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় ৫ জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ বুধবার (৩ মার্চ) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে গোয়েন্দা পুলিশ। এসময় খিলগাঁও থানায় অর্থ আত্মসাতের মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডপ্রাপ্তরা হলেন- আল আমিন ওরফে জমিল শরীফ (৩৪), খ ম হাসান ইমাম ওরফে বিদ্যুৎ (৪৭), আব্দুল্লাহ আল শহীদ (৪১), রেজাউল ইসলাম (৩৮) ও শাহ জাহান (৩৯)।
মঙ্গলবার রাতে খিলগাঁও ও রামপুরা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিম। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।
ভুয়া এনআইডি, ট্রেড লাইসেন্স ও টিন সার্টিফিকেট ব্যবহার করে ঢাকা ব্যাংক লিমিটেডের অর্থ আত্মসাতের ঘটনায় গত বছরের ৭ ডিসেম্বর খিলগাঁও থানায় ও গত ১৩ ডিসেম্বর পল্টন থানায় দুটি মামলা হয়। মামলা দুটি তদন্ত শুরু করে ডিবি পুলিশ।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২১৯৫/আরজি