বাসস দেশ-৫১ : লিলি চৌধুরীর মৃত্যুতে ঘাতক দালাল নির্মূল কমিটির শোক

67

বাসস দেশ-৫১
শোক-লিলি চৌধুরী
লিলি চৌধুরীর মৃত্যুতে ঘাতক দালাল নির্মূল কমিটির শোক
ঢাকা, ২ মার্চ, ২০২১ (বাসস) : মুক্তিযুদ্ধে শহীদ অধ্যাপক মুনীর চৌধুরীর সহধর্মিণী ও বিশিষ্ট নাট্যাভিনেত্রী শহীদ জায়া লিলি চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির নেতৃবৃন্দ।
আজ এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ নাট্যাভিনেত্রী লিলি চৌধুরীর বিশেষ অবদানের কথা স্মরণ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানান।
শোক প্রকাশকারিদের মধ্যে রয়েছেন, বিচারপতি মোহাম্মদ গোলাম রাব্বানী, বিচারপতি সৈয়দ আমিরুল ইসলাম, বিচারপতি শামসুল হুদা, বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, লেখক ও সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী, অধ্যাপক অনুপম সেন, কথাশিল্পী হাসান আজিজুল হক, শিল্পী হাশেম খান, শিল্পী রফিকুননবী, অধ্যাপিকা পান্না কায়সার, অধ্যাপিকা মাহফুজা খানম, অধ্যাপক ডাঃ কাজী কামরুজ্জামান, ক্যাপ্টেন (অবঃ) আলমগীর সাত্তার বীরউত্তম, ক্যাপ্টেন (অবঃ) সাহাবউদ্দিন আহমেদ বীরউত্তম, মেজর জেনারেল মোহাম্মদ আবদুর রশীদ (অবঃ), মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ আমজাদ হোসেন, ড. নূরন নবী, লেখক সাংবাদিক শাহরিয়ার কবির, অধ্যাপক মুনতাসীর মামুন, শহীদজায়া শ্যামলী নাসরিন চৌধুরী, শহীদজায়া সালমা হক ও সমাজকর্মী আরমা দত্ত এমপি।
বাসস/সবি/এমএআর/২৩৩৫/এবিএইচ