বাসস দেশ-২৫ : জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শ্রদ্ধা নিবেদন

165

বাসস দেশ-২৫
শেখ রাসেল- শিশু কিশোর পরিষদ
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শ্রদ্ধা নিবেদন
গোপালগঞ্জ, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ (বাসস) : শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে এ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বিকাল ৪টায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব মাহামুদ উস সামাদ চৌধুরী এমপির নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানানো হয়।
পরে নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় সংগঠনের জেলা কমিটির সভাপতি শিকদার সুমন ও সাধারণ সম্পাদক শিমুল হাসানসহ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। এছাড়াও গোপালগঞ্জ, খুলনা ও নড়াইল জেলা কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।
পরে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ মাঠে আলোচনাসভা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব মাহামুদ উস সামাদ চৌধুরী এমপি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস।
বাসস/এনডি/সংবাদদাতা/২১২৫/এমকে