অবশেষে বড় ইনিংস খেললেন ওয়ার্নার

338

গ্রস ইসলেট, ১৭ আগস্ট ২০১৮ (বাসস) : অবশেষে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বড় ইনিংসের দেখা পেলেন অস্ট্রেলিয়ার নিষিদ্ধ খেলোয়াড় ডেভিড ওয়ার্নার। সেন্ট লুসিয়া স্টার্সের হয়ে চলতি আসরে প্রথম তিন ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি ওয়ার্নার। গতরাতে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ৫৫ বলে অপরাজিত ৭২ রান করেন ওয়ার্নার। ওপেনার হিসেবে খেলতে নেমে ৪টি চার ও ৩টি ছক্কায় নিজের ইনিংসটি সাজান ওয়ার্নার।
ওয়ার্নার ব্যাটিং নৈপুন্যের সাথে রাখিম কর্নওয়ালের ২৯ বলে ৫৩ ও অধিনায়ক কাইরন পোলার্ডের ২৩ বলে অপরাজিত ৬৫ রানে ২০ ওভারে ২ উইকেটে ২১২ রানের বড় সংগ্রহ পায় সেন্ট লুসিয়া স্টার্স।
জবাবে ড্যারেন ব্রাভোর বিধ্বংসী ইনিংসে ১ বল ও ৫ উইকেট বাকী রেখেই জয় তুলে নেয় ত্রিনবাগো নাইট রাইডার্স। ৬টি চার ও ১০টি ছক্কায় ৩৬ বলে অপরাজিত ৯৪ রান করেন ব্রাভো।
সিপিএলের এবারের আসরের প্রথম তিন ম্যাচে ওয়ার্নারের রান ছিলো ৯, ১১ ও ৭।
চলতি বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিং-এর সাথে জড়িত থাকার কারনে নিজ দেশের ক্রিকেট বোর্ড অস্ট্রেলিয়ার কর্তৃক এক বছরের জন্য নিষিদ্ধ হন ওয়ার্নার ও তৎকালীন অধিনায়ক স্টিভেন স্মিথ। বল টেম্পারিং করা ক্যামেরন ব্যানক্রফট ছয় মাসের নিষেধাজ্ঞা পান।