বাসস দেশ-১৪ : ‘৭১-এর পরাজিত শত্রুরাই ‘৭৫-এ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে : খাদ্যমন্ত্রী

306

বাসস দেশ-১৪
খাদ্যমন্ত্রী- শোক দিবস- কেরানীগঞ্জ
‘৭১-এর পরাজিত শত্রুরাই ‘৭৫-এ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে : খাদ্যমন্ত্রী
ঢাকা, ১৫ আগস্ট ২০১৮ (বাসস) : খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘৭১-এর পরাজিত শত্রুরাই প্রতিশোধ নেয়ার জন্য ‘৭৫ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে।
তিনি বলেন, ‘৭১-এর পরাজিত শত্রু, ৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধুর খুনিরা ও ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলাকারীরা একই সূত্রে গাঁথা।’
আজ বুধবার সকাল ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী এলাকায় জাতীয় শোকা দিবস পালন উপলক্ষে এক আলোচনা, মিলাদ-মাহফিল ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
কামরুল ইসলাম বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঞ্চাল করার জন্য ওই পরাজিত শত্রুরাই আবার ষড়যন্ত্র শুরু করেছে। আগামীতে ওই পরাজিত শত্রুরা যেন নির্বাচন কোনভাবেই বানচাল করতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে এবং ঐক্যবদ্ধভাবে ওই পরাজিত শত্রুদেরকে প্রতিহত করতে হবে।’
ঢাকা-২ আসন নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটির যুগ্ম-আহবায়ক আলহাজ্ব আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম-আহ্বায়ক আইকে শাহিন প্রমুখ।
বাসস/সংবাদদাতা/এমকে/১৮০০/এইচএন