বাসস দেশ-৫৬ : বাসস কর্মচারি খালিদের জানাজায় মেয়র তাপসের যোগদান

277

বাসস দেশ-৫৬
খালিদ-দাফন
বাসস কর্মচারি খালিদের জানাজায় মেয়র তাপসের যোগদান
ঢাকা, ২১ জানুয়ারি ২০২১ (বাসস) : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) টেলিফোন ইনচার্জ মোহাম্মদ খালিদের দাফন সম্পন্ন হয়েছে। ডেমরায় নামাজে জানাজা শেষে আজ বিকেলে মিরপুরে  জান্নাতুল মাওয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
নামাজে জানাজায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস এবং বাসসের ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমানসহ সাংবাদিক ও সহকর্মীরা অংশ গ্রহণ করেন।
নামাজে জানাজা শেষে মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস মরহুম খালিদের বাসভবনে গিয়ে পরিবারের সদস্যদের সাথে দেখা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
মেয়র মরহুমের পরিবারের সদস্যদের প্রয়োজনীয় সহায়তা করারও আশ্বাস দেন।
মরহুম খালিদ (৫৫) বুধবার সোয়া ২টায় বাসা থেকে মোটর সাইকেলযোগে পুরানা পল্টনে বাসস অফিসে আসার পথে সিটি কর্পোরেশনের বর্জ্য পরিবহনের গাড়ির চাকায় পিষ্ট হয়ে নিহত হন।
তাঁর মৃত্যুতে বাসস পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ড. আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক, বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ এবং ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমান গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।
শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
অধ্যাপক ড. আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দেয়ার দাবি জানান।
বাসস/টিআর/এমএআর/২৩৩৩/এবিএইচ