নাটোরে শুমারি সমন্বয়কারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

282

নাটোর, ২১ জানুয়ারি, ২০২১ (বাসস) : আসন্ন অক্টোবর মাস থেকে অনুষ্ঠিতব্য জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমকে নির্ভূলভাবে সম্পন্ন করতে নাটোরে উপজেলা শুমারি সমন্বয়কারী এবং আঞ্চলিক কর্মকর্তাদের দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় নাটোর সদর উপজেলা মিলনায়তনে প্রশিক্ষণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।
প্রশিক্ষণের উদ্বোধন করে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমাদের দেশ বঙ্গবন্ধুর সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত হতে যাচ্ছে। উন্নয়নের এ অগ্রযাত্রাকে টেকসই করতে সঠিক ও নির্ভূল পরিকল্পনার ভিত্তি হিসেবে সঠিক পারিসাংখ্যিক তথ্য প্রয়োজন। আশাকরি আসন্ন জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমকে নির্ভূল করতে সংশ্লিষ্ট সকলে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করবেন।
জেলা পরিসংখ্যান অফিসার মোঃ শাহ আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। জেলা পরিসংখ্যান কার্যালয় আয়োজিত প্রশিক্ষণ কার্যক্রম আগামীকাল পর্যন্ত চলবে।
জেলা পরিসংখ্যান অফিসার মোঃ শাহ আলম বাসস’কে বলেনআগামী ২৫ থেকে ৩১ অক্টোবর অনুষ্ঠিতব্য জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু হতে যাচ্ছে।