বাসস দেশ-৬০ : নৌকায় ভোট দিয়ে অগ্নি-সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন : রেজাউল করিম চৌধুরী

260

বাসস দেশ-৬০
চট্টগ্রাম-রেজাউল করিম চৌধুরী-৪ জানুয়ারি, ২০২১
নৌকায় ভোট দিয়ে অগ্নি-সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন : রেজাউল করিম চৌধুরী
চট্টগ্রাম, ৪ জানুয়ারি, ২০২১ : (বাসস) : সুষম ও সুশৃঙ্খল উন্নয়নে সামাজিক উদ্যোগের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত কর্মকর্তারা সমম্বিত উদ্যোগের মাধ্যমে এলাকার উন্নয়নে এগিয়ে যাবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
আজ সোমবার সন্ধ্যায় নগরীর তুলাতলী কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথগ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিতদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা সমাজের একটি অংশের প্রতিনিধিত্বের দায়িত্ব পেয়েছেন। অত্যন্ত সচেতনতার সাথে এ গুরুদায়িত্ব পালন করতে হবে। আগামী ২৭ তারিখ সিটি কর্পোরেশন নির্বাচন। অনেকেই ভোট চাইতে আসবে, বুঝে-শুনে উন্নয়নের পক্ষে রায় দিতে ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে। মনে রাখতে হবে, বোমাবাজ, আগুনে পুড়িয়ে নিরীহ জনগণকে যারা হত্যা করেছিল তারাও ভোট চাইতে আসবে। যারা মিথ্যা গুজব ছড়িয়ে, বাস পুড়িয়ে, প্রশাসনের ওপর হামলা চালিয়ে, রেললাইন উপড়ে ফেলে, গাছপালা কেটে পরিবেশ বিনষ্ট করে ও রাস্তা কেটে উন্নয়নকে থমকে দিতে চেয়েছিল তারা আসবে ভোট চাইতে। জনগণ বুঝে-শুনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবেন।
কল্পলোক আবাসিক প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সফিকুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সিডিএ নির্বাহী প্রকৌশলী ও কল্পলোক আবাসিকের প্রকল্প পরিচালক মো. শামীম। সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন নতুন কমিটির সহ-সভাপতি খোরশেদুল আলম ইকবাল চৌধুরী রাসেল, গোলাম রহমান মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক সফিউল আলম প্রমুখ।
বাসস / জিই / কেএস/২১৪৫/-কেএমকে