বাসস দেশ-২৫ : নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

294

বাসস দেশ-২৫
নোয়াখালী-মৃত্যু
নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু
নোয়াখালী, ১ জানুয়ারি ২০২১ (বাসস): জেলায় আজ শুক্রবার পৃথক দুর্ঘটনায় সুবর্ণচর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় ফাতেমা বেগম (৬০) নামে একনারী এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলাউদ্দিন (৩২) নামে এক কৃষক মারা গেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের ৩নং দীঘি এলাকার ব্যারাকের সামনে শুক্রবার সকাল ১০ টায় মোটরসাইকেল ধাক্কায় ফাতেমা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে।তিনি ওই এলাকার গোলাম রাব্বানীর স্ত্রী।
চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, সকালে নিজের বাড়ির কাছে দোকানে যাচ্ছিলেন ফাতেমা বেগম। পথে ব্যারাকের সামনে পৌঁছলে একটি মোটরসাইকেল তাকে পিছন থেকে ধাক্কা দিলে তিনি আহত হন। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
অন্যদিকে, জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের গাংচিল গ্রামে শুক্রবার দুপুরে কৃষি জমিতে সেচের পানি দিতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে কৃষক আলাউদ্দিন মারা গেছেন।আলাউদ্দিন ওই এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, শুক্রবার বেলা ১২টার দিকে আলাউদ্দিন ফসলের ক্ষেতে পানি সেচ দেয়ার জন্য বৈদ্যুতিক পাম্প চালু করতে গিয়ে অসাবধানতাবশত বৈদ্যুতিক তারের স্পর্শে বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই মারা যান।
তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/২১৩৪/এমকে