নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষণা

329

নোয়াখালী, ৩১ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা আজ বেলা ১১ টায় সাংবাদিকদের উপস্থিতিতে পৌর ভবন চত্বরে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।
আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার বর্তমান মেয়র এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক-পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই।
কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেল এর সঞ্চালনায় ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন।
মেয়র প্রার্থী ইশতেহার ঘোষণা করতে গিয়ে গত ৫ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরেন এবং আগামী দিনে নিরপেক্ষ ও অবাধ ভোটাধিকার নিশ্চিত, খালের দুই পাশে ওয়াকওয়ে নির্মাণ ও ৬০০ সোলার লাইট স্থাপন, সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত আধুনিক পৌরসভা গঠন, পূর্ণাঙ্গ পৌরপার্ক নির্মাণ এবং পরিবেশ রক্ষা ও সকল প্রকার দূষণ বন্ধ করার ব্যবস্থাসহ ২৫ টি কর্মপরিকল্পনার ঘোষণা দেন। একই সঙ্গে আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করারও প্রতিশ্রুতি দেন।