বাজিস-৮ : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের চালক ও সহকারি নিহত

126

বাজিস-৮
বগুড়া- দুর্ঘটনা
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের চালক ও সহকারি নিহত
বগুড়া, ৬ নভেম্বর ২০২০ (বাসস): জেলার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে আজ যাত্রিবাহি বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ট্রাকের চালক ও তার সহকারি নিহত হয়েছেন।
আজ শুক্রবার বিকাল ৫ টার দিকে উপজেলার মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের হবিবর রহমানের পুত্র ট্রাক চালক মো. আবু বকর সিদ্দিক (৩০) এবং তার সহকারি একই গ্রামের নুরুল ইসলামের পুত্র মো. আবু সাঈদ (২৮)।
বগুড়ায় হাইওয়ে পুলিশের শেরপুর দশমাইল ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, মহাসড়ক সম্প্রসারণ কাজে নিয়োজিত দুইটি ট্রাক ঘটনাস্থলে দাঁড়ানো ছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি যাত্রিবাহি বাস দাঁড়ানো ট্রাকগুলোর পেছনে ধাক্কা দেয়। এতে একটি ট্রাকের চালক মো. আবু বকর সিদ্দিক ও তার সহকারি মো. আবু সাঈদ ঘটনাস্থলেই নিহত হন।অপর ট্রাকের চালক মো. জাকির হোসেন ও মো. সৈকত মিয়া গুরুতর আহত হন। পরে তিনি জানান, স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা নিহতদের মরদেহ এবং আশঙ্কাজনক অবস্থায় আহতদেরকে উদ্ধার করে। আহতদের প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়।
এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন উল্লেখ করে আশরাফুল ইসলাম জানান, ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক জব্দ করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২১১৭/এমকে